,

কাশিয়ানীতে প্রাইভেট না পড়লে ফেল করানোর হুমকি

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে বিদ্যালয়ের অফিস সহকারির কাছে প্রাইভেট না পড়লে ফেল করানোর হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

উপজেলার সিংগা কেসিসিএম উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি দেবব্রত মৌলিকের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। এ নিয়ে অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শিক্ষার্থী ও অভিভাবকরা জানান, সিংগা কেসিসিএম উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি দেবব্রত মৌলিক প্রতিদিন সকাল-বিকালে স্কুল ও বাসায় প্রাইভেট পড়ান। মাসিক ৩শ’ টাকা বেতনে ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের ৫-৬টি ব্যাচে প্রাইভেট পড়ান। শিক্ষার্থীরা তার কাছে প্রাইভেট না পড়লে ক্লাস পরীক্ষায় ফেল করিয়ে হবে বলে ভয় দেখান। এ ব্যাপারে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকদের মৌখিকভাবে জানিয়েও কোন ফল হয়নি। এ ঘটনার প্রতিকার না পেলে সন্তানকে বিদ্যালয়ে পাঠাবেন না বলেও জানিয়েছেন শিক্ষার্থীর অভিভাবকরা।

এ ব্যাপারে অফিস সহকারি দেবব্রত মৌলিকের ব্যবহৃত মুঠোফোনে একাধিক যোগাযোগের চেষ্টা করে নম্বারটি বন্ধ পাওয়া যায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলালী বিশ্বাস বলেন, ‘আমি বিষয়টি জেনেছি। তাকে এ ধরণের কর্মকান্ড থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছি।’

বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায় বলেন, ‘আমি বিষয়টি আপনাদের মাধ্যমে জানলাম। যদি এ ধরণের কর্মকান্ডের সাথে জড়িত থাকে, তাহলে তদন্তপূর্বক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরও খবর